রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

নিউইয়র্কে বিনামূল্যে ফ্লু-শট কর্মসূচি

নিউইয়র্কে বিনামূল্যে ফ্লু-শট কর্মসূচি

স্বদেশ রিপোর্ট: মানবাধিকার সংস্থা হিউমান সাপোর্ট করপোরেশনের উদ্যোগে প্রতি বছরের মত এবারো নিউইয়র্কে বিনামূল্যে ইনফ্লুয়েঞ্জা ভ্যাকসিন (ফ্লু-শট) কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় শনিবার বিকালে নিউইয়র্কের জ্যামাইকার হিলসাইড অ্যাভিনিউর স্কলাসটিকা টিউটোরিয়াল সেন্টারে অনুষ্ঠিত এই কর্মসূচিতে বিপুল প্রবাসী বাংলাদেশি ফ্লু-শট গ্রহণ করেন।
বাংলাদেশিদের দ্বারা পরিচালিত নিউইয়র্কভিত্তিক মানবাধিকার সংস্থা হিউম্যান সাপোর্ট করপোরেশন গত সাত বছর ধরে বিনামূল্যে ফ্লু-শট কার্যক্রম পরিচালনা করে আসছে। জ্যামাইকায় কর্মসূচির উদ্বোধন করেন সাপ্তাহিক ঠিকানার প্রধান সম্পাদক মুহম্মদ ফজলুর রহমান।


এসময় উপস্থিত ছিলেন হিউম্যান সাপোর্ট করপোরেশনের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী মো. সোলায়মান আলী, নারী নেত্রী অধ্যাপিকা হুসনে আরা বেগম, ফ্লু-শট কর্মসূচির সহায়তা প্রদানকারী প্রতিষ্ঠান সিভিএস ফার্মেসির ম্যানেজার টনি ইউ, হিউম্যান সাপোর্ট করপোরেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তপন সেন, আতিকুর রহমান, জাহানারা আলী, শেফালী রওশন, জোনার সামী প্রমুখ।
প্রধান অতিথি মুহম্মদ ফজলুর রহমান কর্মসূচির উদ্বোধন করে বলেন, স্বাস্থই সকল সুখের মূল। স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি ও কমিউনিটির সকলের সুস্থতার লক্ষ্যে এই ফ্রি ভ্যাকসিন কর্মসূচি একটি সময়োপযোগী সিদ্ধান্ত। হিউম্যান সাপোর্ট করপোরেশনের প্রেসিডেন্ট মো. সোলায়মান আলী জানান, যাদের হেলথ ইনস্যুরেন্স নেই বা যারা নবাগত, বিনামূল্যে টিকাদানের সুযোগ তারাই বেশী গ্রহণ করেন। যারা এখনো টিকা নেননি বা আনডকুমেন্টেড বা ভিজিটর তারাই মূলত এই প্রোগ্রামের বেনিফিসিয়ারি হন। তিনি বলেন, আমরা প্রতিটি কর্মসূচিতে ব্যাপক সাড়া পাচ্ছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877